প্রতিদিন হাত মারলেও ক্ষতি হবে না। হাত মারার উপকারিতা


হাত মারলে আপনারা যেই উপকার পাবেন 

হাত মারার উপকারিতা এবং হাত মারার ক্ষতি দুইটাই আজকে আমরা জানবো এবং হাত মারার পর দুইটি খাবার খেলে আপনার হাত মারলেও কোন সমস্যা হবে না। বর্তমান জুগে বেশির ভাগ মানুষই হেন্ডেল অথবা হাত মেরে থাকে। আর এই হাত মারার কারনে অনেকেই অনেক সমস্যায় ভুগছেন। কিন্তু আজকের পর থেকে আপনারা এই সমস্যা থেকে মুক্তি পাবেন কিন্তুু আপনারা সম্পূর্ন পোস্টটি মনোযোগ দিয়ে পড়বেন তাহলেই হাত মারার সমস্যা থেকে মুক্তি পাবেন। 

আপনাদের আগেই বলে দেই হেন্ডেল অথবা হাত মারলে কবিরা গুনা হয়। এটা ইসলামে একে বারেই নিষধ। অনেকেই অনেক রকম কথা বলতে পারেন তাই আগেই এই কথা বলে দিলাম। 

হাত মারার উপকারিতা

 হাত মারার কারনে আপনাদের যেমন ক্ষতি হয় তেমনি কিছু উপকার ও রয়েছে। হাত মারার কারনে আপনি পরকিয়ায় লিপ্ত হবেন না আর হাত মারার কারনে আপনার মাথা ঠান্ডা থাকে। আবার অনেক সময় দেখা যায় লজ্জা ইস্থান উত্তেজিত হয়ে যায় আর সেই উত্তেজনা কমাতে আপনারা হাত মারতে পারেন৷ হাত মারার কারনে আপনার লজ্জা ইস্থান বার বার উত্তেজিত হবে না। 

হাত মারার কারনে আপনার সহবাসের ইচ্ছা কিছুটা কম থাকবে। অনেক পুরুষ বিবাহর পরে বিদেশ চলে যায়। তখন তাদের যদি স্ত্রীর সাথে মিলনের ইচ্ছা যাগে তখন তারা হাত মারতে পারবে। কারন হাত মারার কারনে স্ত্রীর সাথে মিলনের ইচ্ছা কমে যাবে। আর হাত মারার কারনে মন মানষিকতা মানুষের ভালো থাকে।

হাত মারার ক্ষতি 

হাত মারার উপকারের সাথে কিন্তুু ক্ষতিও রয়েছে। হাত মারার কারনে ক্ষতি গুলো হয় কেনো। একমাত্র অতিরিক্ত হাত মারার কারনেই মানুষের ক্ষতি হয়ে থাকে। অতিরিক্ত হাত মারার কারনে আপনার লজ্জা ইস্থানের আগা মোটা গোরা চিকুন হয়ে যেতে পারে। যার দারা আপনার স্ত্রীর সাথে মিলন করে আপনি মজা পাবেন না। 

 হাত মারার কারনে আপনার শরীল থেকে ক্যালসিয়া ক্ষয় হতে থাকে এবং দেখবেন আপনার শরীল দূর্বল দূর্বল লাগবে। আর আপনার যদি শরীল দূর্বল লাগে তাহলে দেখবেন দুনিয়ার কোন কাজই আপনার কাছে ভালো লাগবে না। হাত মারার কারনে আপনার শরীলের ওজন দেখবেন কমতে থাকবে এবং কি আপনার মুখের চাপাও কমতে থাকবে। কারন হাত মারার কারনে একজন মানুষের শরীলের অনেক কিছু ক্ষয় হয়ে যায়। 

হায় মারার পর খাবার 

হাত মারার পর যদি আপনি কিছু খাবার খেতে পারেন তাহলে দেখবেন আপনি হাত মারলেও কোন সমস্যা হবে না। কিন্তুু আপনাকে খাবার দুইটি সঠিক নিয়মে খেতে হবে তাহলেই আপনি উপকার গুলো পাবেন। আপনি সঠিক নিয়মে না খেলে কাজ হবে না 

১/ গরুর দুধ খেতে হবে

গরুর দুধ এমন একটি খাবার যেটার ভিতর থাকেআমিষ, ভিটামিন, ক্যালসিয়াম, আয়রন, পুষ্টি আরো ইত্যাদি। আপনি যদি গরুন দুধ প্রতিদিন খেতে পারেন তাহলে আপনি হাত মারলে যেই ক্যালসিয়াম ক্ষয় হবে সেটা গরুর দুধ খাওয়ার কারনে পূরন হয়ে যাবে। আপনি গরুর দুধে অনেক ক্যালসিয়াম পাবেন যেটা আপনার জন্য অনেক বেশি উপকার হবে তাই আপনি চেষ্টা করবেন প্রতিদিন রাতে ঘুমানোর আগে গরুর দুধ খেয়ে নিবেন। 

 হাত মারার কারনে শরীল অনেক দূর্বল লাগে আপনি যদি গরুর দুধ খেতে পারেন তাহলে দেখবেন আপনার শরীল দূর্বল লাগবে না। গরুর দুধ হাত মারলেই খাবেন সেটা কিন্তুু নয় এই গরুর দুধ খেলে আরো অনেক রকমের উপকার পাবেন আপনি তাই আপনারা এই গরু দুধ প্রতিদিন খাওয়ার চেষ্টা করুন।

 ২/ এলোভেরা খেতে হবে 

 এলোভেরা আমরা সবাই চিনি বর্তমান যুগে এলোভেরা এমন একটি খাবার যেটা আপনার শরীলের মিলনের ক্ষমতা বাড়ায়। এই এলোভেরা খেলে আপনার লজ্জা ইস্থানের তেমন কোন ক্ষতি হবে না তাই আপনারা প্রতিদিন সকালে এই এলোভেরা খাওয়ার চেষ্টা করুন। আপনার হাত মারার কারনে যা বেড় হয়ে গেছে সেটা পূরন হয়ে যাবে এই এলোভেরা খেলে তাই আপনারা চেষ্টা করুন প্রতিদিন এলোভেরা খাওয়ার জন্য।


সবশেষে আপনাদের কিছু কথা বলে দেই,  আপনারা যদি এই ২ টি খাবার প্রতিদিন নিয়ম মেনে খেতে পারেন তাহলে আপনি হাত মারলেও আপনার তেমন কোন ক্ষতি হবে না। কিন্তুু হাত মেরে আপনি যদি শরীল নষ্ট করে থাকেন তাহলে প্রতিদিন হাত মারা ঠিক হবে না। তাহলে আপনাদের ১ মাস বিরত থাকতে হবে হাত মারা থেকে। ১ মাস পর ১ সপ্তাহে ৩ দিন হাত পারবেন তাহলে সমস্যায় পরবেন না।    

একটা কথা মনে রাখবেন আপনি যত কম হাত মারবেন আপনার লজ্জা ইস্থান এবং শরীল তত বেশি ভালো থাকবে। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ