সারা রাত মিলন করতে পারবেন যেই তেল দিয়ে। মিলনের ক্ষমতা বাড়ানোর উপায়



জয়তুল তেল খেয়ে মিলন করলে কি কি উপকার হয় 

সারারাত মিলন করতে পারবেন আপনি সঠিক নিয়মে তেলটি খেতে পারলে আর ব্যাবহার করতে পারলে। কিন্তু সঠল নিয়মে খেতে হবে তেলটি না হলে কাজে আসবে না আর আমরা সঠিল বলে দিবো আপনাদের। 

একে জয়তুন নামে চিনেন আবার অনেকে অলিবয়েল তেল নামে চিনে থাকেন। এই তেল আপনি আপনার শরীলে সঠিক নিয়মে লাগাতে পারেন তাহলে আপনার যৌবন আপনি ৬০ বছরের পরেও দরে রাখতে পারবেন কোন সমস্যা নেই। এই তেল আপনার শরীলে লাগালে আপনার শরীলে কোন ইনফেকশন হবেই না এবং আপনার শরীল সুন্দর রাখবে।

আপনি যদি জয়তুন তেল শরীলে মুখে লাগান তাহলে দেখবেন আপনার মুখের সুন্দর্য বৃদ্ধি করবে। আর আপনি যদি আপনার লজ্জা ইস্থানে জয়তুন তেল লাগাতে পারেন তাহলে দেখবেন আপনার লজ্জা ইস্থানে কোন রকমের ইনফেকশন হবে না আর আপনার লজ্জা ইস্থান থেকে কোন রকমের গন্ধ আসবে না। 

আর আপনি যদি গরম কালে এই জয়তুন তেল ব্যাবহার করেন তাহলে দেখবেন আপনার শরীল ঠান্ডা লাগবে  গরম অনেক কম লাগবে। 

জয়তুন তেল খাওয়ার উপকারিতা

 আপনি যদি জয়তুন তেল সঠিক নিয়মে খেতে পারেন তাহলে দেখবেন আপনার মিলনের ক্ষমতা বেড়ে যাবে আর আপনার স্ত্রী আপনাকে প্রান ভরে ভালোবাসবে।  অনেকের স্ত্রী তার সামির উপরে সন্তুুষ্ট না যার মূল কারন হচ্ছে তার সামি তাকে মিলনের সময় খুশি রাখতে পারে না তাই আপনি প্রতিদিন এই জয়তুন তেল খেতে পারেন তাহলে দেখবেন আপনার স্ত্রী আপনাকে প্রান দিয়ে ভালোবাসবে। 

জীবনের সবচাইতে সুখের সময় হচ্ছে মিলনের সময়টা আর সেই সময়টা যদি আপনি আপনার স্ত্রীকে খুশি রাখতে না পারেন তাহলে আপনি কেমন পুরুষ বলেন।মিলনের এই মধুর সময়টা মিষ্টি করতে আপনি জয়তুন তেল খান। আপনি প্রতিদিন রাতে এই জয়তুন তেল ১ থেকে ২ চামিজ খেতে পারেন তাহলে দেখবেন আপনার মিলনের অক্ষমতা দূর হবে।

পুরুষের গোমন সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায় 

অনেক সময় দেখা যায় স্ত্রী তার সামিকে রেখে অন্য এক ছেলের সাথে চলে যায়, একটা মেয়ে তখনই এই কাজটি করে থাকে যখন দেখে তার সামি তাকে খুশি রাখতে পারছে না। তাই আপনার স্ত্রী যেনো না চলে যায় তার জন্য জয়তুন তেল পান করুন। 


অনেক সময় দেখা যায় সামি ঠিক মতো করতে না পারলে স্ত্রীর মন খারাপ হয়ে থাকে এবং স্ত্রী সারাদিন চিল্লা চিল্লি করতে থাকে নানা বিষয় নিয়ে। আর এই চিল্লা চিল্লির কারনে সংসারে অসান্তি সুরু হয়ে যায় আর তাদের জীবনে কষ্ট সুরু হয়ে যায়। তাই আপনারা এই জয়তুন তেল খান আর এতেও কাজ না হলে জয়তুন তেলের সাথে লেবুর রস মিক্স করে নিবেন। 


লেবুর রস আর জয়তুন তেল একসাথে মিক্স করে নিলে দেখবেন আপনার মিলনের ক্ষমতা বহু গুণ বেড়ে গিয়েছে। আপনি ৩ থেকে ৪ গ্রাম লেবুর রসের সাথে ১ থেকে ২ চামিজ জয়তুন তেল খেয়ে রাতে ঘুমিয়ে যাবেন যার দারা আপনার লজ্জা ইস্থান অল্পতেই উত্তেজিত হবে এবং কি আপনি মিলন করতে পারবেন অনেক সময় দরে। 

আপনি জয়তুন তেলে লেবুর সাথে মিক্স করে খেতে পারেন অথবা ভিবিন্ন শর্বতের সাথে মিক্স করে খেতে পারেন। কিন্তুু সবচাইতে বেশি উপকার হলো মধুর সাথে খেতে পারলে। আপনাকে যেভাবে বলেছি সে ভাবে আপনি ২১ দিন খেলেই দেখবেন ফলাফল পেয়ে যাবেন।   

চুলের জন্য জয়তুন তেল

বর্তমান যুগে চুল পড়াটা একে বাড়েই সাভাবিক বিষয়।  কম বেশি সবারি চুল পরে থাকে তাই আপনি যদি সঠিক নিয়মে এই জয়তুন তেল লাগাতে পারেন তাহলে আপনারা চুল পরার সমস্যা থেকে মুক্তি পেয়ে যাবেন। 

যারা ঠিক মতো চুল পরিষ্কার করে না তাদের চুল বেশি পড়ে থাকে, এই চুল পড়ে যাওয়ার কারনে মেয়েরা ছেলেদের পছন্দ করে না এবং কি একজন ছেলে ভালো কোন পরিবারে বিবাহ করতে পারে না। তাই চুল মজবুত রাখতে জয়তুন তেল অর্থাৎ অলিবয়েল তেল ব্যাবহার করুন আপনারা। 

আপনার এই তেল লাগানোর আগে চুল ভালো করে সেম্পো করে নিবেন৷ আপনার চুল ভালো করে পরিষ্কার করার পরে, এই অলিবয়েল তেল মাথায় লাগাবেন। আপনি যদি ২ মাস লাগাতে পারেন তাহলে দেখবেন আপনার মাথার চুল পড়া বন্ধ হয়ে গিয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ