লাউ আর জালি কুমড়া খেলে কি হয় জানেন?


লাউ আর জালি কুমড়া খেলে কি হয় 

লাউ আর জালি কুমড়া দেখতে কিছুটা এক হলেও এর ভিতর রয়েছে ভিন্ন ভিন্ন উপকার। এই লাউ আর জালি কুমড়া বাচ্চা, গর্ভপ্রতি স্ত্রী এবং মিলনের ক্ষমতা বাড়ানো জন্য অনেক উপকারি। লাউ আর জালি কুমড়া আমাদের দেশের প্রতিটি যায়গায় পাওয়া যায়। 

গ্রামের মানুষের মিলনের ক্ষমতা একটু বেশি যেটা আমরা বেশির ভাগ মানুষই জানি। কারন তারা এই জালি কুমড়া আর লাউ অনেক বেশি খেয়ে থাকে। কিন্তু তারা সঠিক নিয়মে খেতে পারে না এই লাউ আর জালি কুমড়া তারা যদি সঠিক নিয়মে খেতে পারতো তাহলে দেখতেন উপকার আর উপকার পাইতো তারা। 

কিভাবে খাবেন এই জালি কুমড়া আর লাউ

আমাদের দেশে এই লাউ আর জালি কুমড়া নিয়ে গবেষনা করা হয়, প্রায় ২২ থেকে ২৫ জন ডাক্তার এই লাউ আর জালি কুমড়া নিয়ে গবেষনা করেছেন। তারা এই লাউ আর জালি কুমড়ার উপরে প্রায় ২০ থেকে ২২ দিন দরে গবেষনার পর দেখেছেন কোন বেক্তি যদি এই লাউ প্রতিদিন খেতে পারে তাহলে তার মিলনের অক্ষমতা থাকবে না, আর মিলনের পর শরীলের ক্যালসিয়ামের অভাব দেখা দিবে না। 

মিলনের জন্য লাউ আর জালি কুমড়ার কতটা উপকারি

কারন এই লাউ আর জালি কুমড়া খাওয়ার কারনে প্রতিদিন ৩ থেকে ৪ বার মিলনের পরেও দেখবেন তাদের কোন রকমের সমস্যা দেখা দিবে না। আর যারা নতুন বিয়ে করে তারা একটু বেশি স্ত্রীর সাথে মিলনে লিপ্ত হয়, যার কারনে শরীল দূর্বল লাগে, আবার শরীলে শক্তি পায় না, 

অনেক সময় শরীলের কিছু কিছু অংশে ব্যাথা করে। তাই আপনারা এই লাউ আর জালি কুমড়া খেতে পারেন তাহলে দেখবেন এই সমস্যা গুলোতে আপনাদের পরতে হবে না।        

স্ত্রীর সাথে মিলনের জন্য আপনাকে লাউ আর জালি কুমার ৭০% বেশি উত্তেজিত করে তুলবে। 

কিভাবে খাবেন এই লাউ আর জালি কুমড়া

 আমরা অনেকেই এই লাউ আর জালি কুমড়া খেয়ে থাকি কিন্তু সঠিক নিয়মটা অনেকেই জানি না, যদি সঠিক নিয়ম মেনে ১৮ থেকে ২০ দিন পর্যন্ত খেতে পারেন এই লাউ আর জালি কুমড়া তাহলে ৩ থেকে ৪ বার স্ত্রীর সাথে মিলন করা আপনার কাছে কিছুই না।  

এই লাউ আর জালি কুমড়া খাওয়ার নিয়ম একেবাড়েই সহজ। আপনারা লাউ আর জালি কুমড়ার চোকলা ছাড়া পানি দিয়ে সিদ্ধ করবেন সিদ্ধ করার সময় কিছুটা লবন দিবেন তাহলে দেখবেন খেতেও ভালো লাগবে। 

প্রতিদিন রাতে ঘুমানোর আগে আপনারা এই লাউ আর জালি কুমড়ার সিদ্ধ খাবেন, আপনারা যতটুকু খেতে পারেন খেয়ে নিবেন, এই লাউ আর জালি কুমড়া আপনারা যতবেশি খাবেন আপনাদের তত বেশি উপকার হবে। এই লাউ আর জালি কুমড়া খাওয়ার সঠিক কোন পরিমান নেই, আর এই লাউ আর জালি কুমড়া বেশি খেলেও আপনাদের কোন সমস্যা হবে না, য়ার কারনে আপনারা এই লাউ আর জালি কুমড়া অতিরিক্ত খাওয়ার কারনেও কোন সমস্যাই হবে না। 

লাউ আর জালি কুমড়া সম্পর্কে বিস্তারিত জানুন

আরব এবং আফগানিস্তানের মানুষ এই লাউ আর জালি কুমড়া প্রচুর পরিমানে খেয়ে থাকে আর এই লাউ আর জালি কুমড়া প্রচুর পরিমানে খাওয়ার কারনে তাদের মিলনের ক্ষমতা অন্য দেশের থেকে বেশি। আরব আর আফগানিস্তানের মানুষ অনেক সময় দরে স্ত্রীর সাথে মিলন করতে পারে কারন তাদের হরমন অনেক বেশি থাকে এই লাউ আর জালি কুমড়া খাওয়ার কারনে। 


আমাদের দেশের মানুষ  এই লাউ আর জালি কুমড়া অনেক বেশি খায় কিন্তু আমাদের দেশের মানুষ সঠিক নিয়মে না খাওয়ার কারনে উপকার গুলো পায় না। লাউ আর জালি কুমড়া রান্নার সময় যদি তেল আর মসলা দেওয়া হয় তাহলে সেই লাউ আর জালি কুমড়ায় বেশি উপকার থাকে না। 

তাই যেভাবে বলেছি সেই ভাবে খেলে আপনাদের মিলনের ক্ষমতা বাড়বে, শরীলে শক্তি বৃদ্ধি পাবে আরো অনেক উপকার পাবেন।                     


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য