সারা রাত মিলন করতে পারবেন মধু কালোজিরা খেয়ে। kalojirar upokarita। modhur upokarita


মধু এবং কালোজিরা আপনি যদি সঠিক নিয়মে খেতে পারেন তাহলে অবশ্যই আপনার মিলনের ক্ষমতা বাড়বে এবং আপনার স্ত্রী আপনাকে প্রান ভরে ভালোবাসবে। এই মধু এবং কালোজিরা মানব দেহের অনেক উপকারে আসে, যেই উপকার গুলো আপনাদের জানা দরকার কারন এই উপকার গুলো আপনারা জানলে আপনারাও এই উপকার গুলো ভোগ করতে পারবেন। প্রথমে আমরা জানবো কালোজিরা এবং মধু খেলে শরীলের জন্য কতটা উপকার, তারপর জানবো মিলনের ক্ষমতা বাড়ানোর জন্য কিভাবে খাবেন কালোজিরা এবং মধু 

কালোজিরার উপকারিতা - kalojirar upokarita  

কালোজিরায় অনেক উপকার রয়েছে এই কালোজিরা মানব দেহের ভিবিন্ন ভাবে উপকার করে থাকে, এই কালোজিরা আপনার ঠান্ডা, রক্তচাপ, শরীলের দূর্বলতা আরো অনেক রকমের সাহায্য করে থাকে। কালোজিরা এমন একটি খাবার যেটা আপনারা সব রোগের জন্যই খেতে পারেন। 

 এক গবেষনায় বলা হয়েছে এই কালোজিরা খাওয়ার কারনে মানুষের শরীলের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায় এবং মানুষকে সুস্থ রাখে তাই আপনারা প্রতিদিন চেষ্টা করুন কালোজিরা খাওয়ার জন্য। এই কালোজিরা আপনি চাইলে আপনার বাচ্চাদের খাওয়াতে পারেন যার দারা আপনার বাচ্চাও অনেক হেলদি হবে।  

মধুর উপকারিতা - modhur upokarita 

মধুর ও অনেক উপকারিতা রয়েছে এই মধু মানব দেহের ক্যালসিয়াম দ্রুত বৃদ্ধি করতে সাহায্য করে আর এই মধু আপনার শরীলের দূর্বলতা অনেকটাই কমিয়ে দেয় এই মধু আপনার যৌবন দরে রাখতে সাহায্য করে। আপনার ৬০ বছর হওয়ার পরেও আপনি দেখবেন সুস্থ ভাবে হাটা চলা করতে পারছেন। কারন এই মধু মানুষের শরীলের শক্তি দরে রাখতে সাহায্য করে।   

এই মধু আপনারা চাইলে একজন গর্বপ্রতি মাকে খাওয়াতে পারেন৷ আপনি যদি আপনার গর্বপ্রতি স্ত্রীকে এই মধু খাওয়ান তাহলে আপনার বাচ্চা এবং স্ত্রী সুস্থ থাকবে এবং শরীলের ক্যালসিয়াম বৃদ্ধি পাবে।  অনেক সময় ছেলে এবং মেয়েদের হরনের সমস্যা দেখা দেয় এই হরমনের সমস্যার জন্য আপনার মধু খেতে পারেন।

এই মধুর কিছু খারাপ দিক রয়েছে এই মধু খাওয়ার কারনে আপনাদের অনেক গরম লাগবে। আপনি শীতের দিন এই মধু খেলে আপনার কোন সমস্যা হবে না কিন্তুু গরমের দিন এই মধু আপনি খেলে আপনার সমস্যা হবে। তাই গরমের দিন যখন দেখবেন বৃষ্টি আসতেছে অথবা কিছুটা ঠান্ডা পরেছে তখন এই মধু খেতে পারেন।  modhur upokarita গুলো মাবব দেহের জন্য অনেকে দরকার তাই আপনারা মধু খাওয়ার চেষ্টা করুন।

মিলবের জন্য মধু এবং কালোজিরার উপকারিতা  

  আমরা অনেকেই ঠিক মতো মিলন করতে পারি না, যার কারনে স্ত্রীর ভালোবাসা আমরা পাচ্ছি না। আপনি যদি এই মধু এবং কালোজিরা সঠিক নিয়মে খেতে পারেন তাহলে দেখবেন আপনার মিলনে ক্ষমতা বৃদ্ধি পাবে আর আপনার স্ত্রী আপনাকে প্রান ভরে ভালোবাসতে সুরু করবে।   

এই মধু এবং কালোজিরা আপনাদের ২১ দিন পর্যন্ত খেতে হবে তাহলেই উপকারটি পাবেন। এই মধু এবং কালোজিরা অনেকেই একসাথে খায় কিন্তুু আপনি এই কাজটি করবেন না। আপনি প্রতিদিন সকালে খালি পেটে এই কালোজিরা পানি দিয়ে খেয়ে নিবেন। মধু আপনি রাতে ঘুমানোর আগে খেয়ে নিবেন, আর এই মধু খাওয়ার পরে পারলে একটু গরম গরুর দুধ খেয়ে নিবেন তাহলে স্ত্রীর সাথে মিলনের ক্ষমতা বাড়বে বহুগুন পর্যন্ত। 


২১ দিন পর আপনারা মধু এবং কালোজিরা একদিন পর পর খাবেন, কারন আপনাদের মিলনের ক্ষমতা যদি অনেক সময় দরে হয় তাহলে আবার তখন দেখবেন এতো সময় দরে মিলন করতে ভালো লাগবে না যার কারনে আপনি ১ দিন পর পর কালোজিরা এবং মধু খাবেন।

আপনি যদি দেখেন ১ দিন পর পর খাওয়ার পরেও আপনার মিলনের সময়টা অনেক বেশি হয়ে যার, আর এতো সময় দরে মিলন করতে আপনার ভালো লাগে না তখন আপনি ১ সপ্তাহে ১ বার খাবেন মধু এবং কালোজিরা। 

সবশেষে আপনাদের একটা কথাই বলতে চাই, আপনাদের যেভাবে বলেছি সেই ভাবেই খাবেন তাহলে আপনাদের মিলনের ক্ষমতা বাড়বে এবং কি দেখবেন আপনারা ৫০ বছরের পরেও সহবাসে লিপ্ত হতে পারবেন। 

* আরো জানতে নিচের লিংক গুলোতে ক্লিক করুন 👇

👉 গর্ভাবস্থায় সহবাস করলে মৃত্যু হতে পারে কি

 👉প্রতিদিন হাত মারলেও ক্ষতি হবে না 

👉অল্প বয়সে বিয়ে করার উপকারিতা এবং অপকারিতা

👉 সারা রাত মিলন করতে পারবেন যেই তেল দিয়ে

👉 লজ্জা ইস্থানে ভেসলিন লাগালে কি হয়

মন্তব্য

Follow by Email

Archive

যোগাযোগ ফর্ম

পাঠান