সারা রাত সহবাস করুন পান আর মধু খেয়ে। modhur upokarita। pan patar upokarita


পান আর মধু খাওয়ার মারাত্মক কিছু উপকার জেনে রাখুন 

পান পাতা এবং মধু খেয়ে আপনি চাইলে সারা রাত স্ত্রীর সাথে সহবাস করতে পারবেন কিন্তুু আপনাকে সঠিক নিয়মে এই পান পাতা এবং মধু খেতে হবে তাহলে আপনি আপনার স্ত্রীর সাথে সারা রাত সহবাস করতে পারবেন। আমরা এই পান পাতা এবং মধু খাওয়ার সঠিক নিয়ম অনেকেই জানি না। তাই আজকে আমরা এই বিষয় গুলো জানবো।

পান পাতা এবং মধু আপনার সহবাসের অক্ষমতা দূর করবে, অনেকেই আছে স্ত্রীর সাথে সহবাস করতে গেলে তার লজ্জা ইস্থান ঠিক মতো উত্তেজিত হয় না, আবার অনেকেই আছে স্ত্রীর সাথে সহবাস করতে গেলে তার লজ্জা ইস্থান ঠিক মতো উত্তেজিত হয় না, যার কারনে তার স্ত্রী বিরক্ত মনে করে।

 আপনার এই সমস্যা দূর করার জন্য আপনাকে খেতে হবে পান এবং মধু যেটা আপনার লজ্জা ইস্থান তারাতারি উত্তেজিত করতে সাহায্য করবে। 

মধু পান পাতা কি ক রোগ ভালো করে

আপনাদের একটা কথা বলে দেই, এই মধু এবং পান পাতা আপনাদের অনেক ভাবেই সাহায্য করবে। কারন এই মধু এবং পান পাতা মানব দেহের অনেক রোগ প্রতিরোধ করে থাকে। তাই আপনাদের সহবাস জাতিয় কোন সমস্যা না থাকলেও আপনারা এই পান পাতা খেতে পারেন এতে আপনাদের কোন সমস্যাই হবে না আরো অনেক রকমের উপকার পাবেন আপনারা। 

আপনি যদি এই পান পাতা সুবারি, যর্দা দিয়ে খান তাহলে কিন্তুু আপনার কোন কাজেই আসবে না আপনাকে এই পান অবশ্যই সুবারি যর্দা এবং অন্য কিছু ছারা খেতে হবে তাহলেই আপনারা উপকার পাবেন। আপনি যদি এই পান পাতা এবং মধু ১৫ দিন পর্যন্ত খেতে পারেন তাহলেই এর উপকার দেখতে পারবেন দেখবেন আপনার শরীলে অন্য রকম একটা শক্তি এসে পরেছে

শরীল দূর্বলতার জন্য মধু আর পান পাতার উপকার

অনেকের সহবাসের পর শরীল দূর্বল লাগে এই দূর্বলতা দূর করার জন্য আপনারা খেতে পারেন মধু এবং পান পাতা। আপনি যদি এই মধু এবং পান পাতা খান তাহলে দেখবেন আপনার শরীল দূর্বল লাগবে না। আর এই মধু এবং পান পাতা মানুষের শরীলের সব দরনের ব্যাথা কমায় তাই আপনারা যদি চান শরীলের ব্যাথা কমাবেন তাহলেও খেতে পারেন মধু এবং পান পাতা৷ 

মধু আর পান পাতা কিভাবে খাবেন

আপনারা এই মধু এবং পান পাতা কিভাবে খাবেন যারা জানেন না তারা জেনে রাখুন, কারন এটা সঠিক নিয়মে না খেলে আপনার কোন কাজেই আসবে না। আপনারা পান পাতাকে বেলেন্ডার অথবা সেচে রস বের করবেন অথাবা আপনারা যেই কোন ভাবে এই পান পাতা থেকে পান পাতার রস বানাবেন। আর এই পান পাতার রসের ভিতর আপনারা মধু দিয়ে খেয়ে নিবেন। 

আপনারা পান পাতার রস ৮ থেকে ১০ গ্রাম নিবেন আর এর সাথে মধু নিয়ে নিবেন ৪ থেকে ৫ গ্রাম। এই পান পাতা এবং এর রস আপনারা রাতে ঘুমানোর আগে খেয়ে নিবেন৷ আর আপনারা রাতে খাওয়ার পর মধু এবং পান পাতার রস খেয়ে নিবেন।

 পান পাতা আর মধু খাওয়ার পর আপনারা যেই কোন গরম কিছু খেয়ে নিবেন যেমন দরেন গরম চা খেতে পারেন অথবা গরম গরুর দুধ খেতে পারেন। 

পান পাতা আর মধু সম্পর্কে বিস্তারিত জানুন 

১৫ দিন পর দেখবেন আপনার স্ত্রী আপনাকে প্রান ভরে ভালোবাসবে। কারন ১৫ দিন পর আপনার সহবাসের ক্ষমতা এতোটাই বেড়ে যাবে যেটা আপনার কল্পনার বাহিরে। একজন স্ত্রীকে যদি সহবাস করে তিপ্তি না দিতে পারেন তাহলে আপনি কেমন পুরুষ হলেন। 


কারন একজন  মেয়ে সবচাইতে বেশি আনন্দ পায় সহবাসের সময়টাতে আর আপনি যদি সেই সহবাসে বেশি সময় না দিতে পারেন তাহলে আপনার স্ত্রী কি আপনাকে ভালোবাসবে। অনেক স্ত্রী এমনো হয় তার সামিকেই ছেরে চলে যায়৷ তাই আপনাদের কাছে অনুরুদ আপনারা সঠিক নিয়মে মধু আর পান পাতার রস খাবেন। এর দারা স্ত্রী ও স্ত্রী ও খুশি থাকবে এবং কি আপনিও খুশি থাকবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ