স্ত্রী উপরে উঠে মিল করলে কি হয়? মিলনের নিয়ম


স্ত্রী উপরে উঠে মিল করের কি কি সমস্যা হয়

স্ত্রী উপরে উঠে করলে কি হয় আমরা অনেকেই এই বিষয়টা হয়তো জানি না। কিন্তুু আমাদের সবারি জানা দরকার স্ত্রী উপরে উঠে মিল করলে কি কি উপকার আছে আর কি কি ক্ষতি রয়েছে। আমাদের দেশে বেশির ভাগ মানুষ দেখা যায় স্ত্রীকে উপরে রেখে মিল করে থাকে। 

স্ত্রী উপরে উঠে মিল করলে বেশির ভাগ ক্ষতি হয়ে থাকে আজকে আমরা ক্ষতি এবং উপকার দুইটাই জানবো। 

আপনাদেরক আগেই বলে দেই স্ত্রী উপরে উঠে মিল করাটা ভিবিন্ন ডাক্তার নিষেধ করেছেন, কারন এর ফলে অনেক বড় বড় সমস্যা হয়ে থাকে। প্রথম সমস্যা হচ্ছে আপনার স্ত্রী গর্বপ্রতি নাও হতে পারে। আমাদের দেশের অনেক মানুষ এই সমস্যায় পরে আছেন তাদের বাচ্চা হয় না। আবার অনেকের বাচ্চা হয় কোন সমস্যা হয় না।  

স্ত্রী উপরে উঠে মিল করার উপকার 

 স্ত্রী উপরে উঠে মিল করলে তেমন কোন উপকার নেই।  স্ত্রী যদি উপরে উঠে মিল করে তাহলে সামি সেই মিলনে বেশি মজা পায়। স্ত্রী উপরে উঠে মিল করার কারনে সামির কষ্ট অনেক কম হয় আর ক্যালসিয়াম অনেক কম খরচ হয় এই উপকার গুলোই পাওয়া যায় আর তেমন কোন উপকার নেই। কিন্তুু উপরে উঠে মিল করলে ক্ষতি রয়েছে অনেক গুলা। ক্ষতি গুলা আবশ্যই আপনার জানা দরকার

 স্ত্রী উপরে উঠে মিল করলে কি কি ক্ষতি হয়? 

 স্ত্রী যদি উপরে উঠে মিল করে তাহলে দেখবেন আপনার স্ত্রী বাচ্চা নাও হতে পারে। কারন আপনার স্ত্রী যদি উপরে উঠে মিল করে তাহলে বি*র্য জায়গা মতো জেতে পারে না যার কারনে আপনার স্ত্রী বাচ্চা হতে সমস্যা হয় আবার অনেক সময় বাচ্চা হয় না। আর অনেক মেয়ে আছে উপরে উঠে মিল করতে চায় না তাদের কাছে এটা একে বারেই বিরক্ত লাগে। কারন উপরে উঠে মিল করলে তাদের অনেক ক্যালসিয়াম খরচ হয় যার কারনে তাদের শরীল অনেক দূর্বল লাগে আর ক্লান্ত হয়ে পরে।              

স্ত্রী উপরে উঠে মিল করার কারনে আরো অনেক রকমের সমস্যা হয়, অনেক সময় দেখা যায় উপরে উঠে মিল করার কারনে মেয়েরা তেমন কোন তিপ্তি পায় না আরো নানা রকমের কষ্ট পায়। 

তাই প্রতিটি সামির উচিত মিল আগে স্ত্রীর কাছ থেকে মতামত নেওয়া কোন পজিসনে মিল করলে সে আনন্দ বেশি পায়। অনেক স্ত্রী আবার আছে সামির উপরে উঠে মিল করে মজা পায় আবার অনেক স্ত্রী আছে সামির উপরে উঠে মিল করে মজা পায় না , কিন্তুু সামিকে লজ্জায় সেটা বলতে পারে না।   

স্ত্রী উপরে উঠে সহবাস নিয়ে গবেষনায় কি বলেছে

এক গবেষনায় দেখেছেন যাদের স্ত্রী উপরে উঠে মিল করে তাদের স্ত্রীর হরমনের সমস্যা দেখা দেয় আর যাদের স্ত্রীর উপর উঠে সামি মিল করে তাদের স্ত্রীর হরমনের সমস্যা অনেক কম দেখা দেয়। 


আমি আপনাদের একটা কথাই বলতে চাই আপনারা অল্প কিছু মজার জন্য আপনাদের স্ত্রীকে উপরে নিয়ে মিল করবেন না।  অল্প কিছুক্ষন মজার জন্য আপনার স্ত্রীর যদি বাচ্চা না হয় তখন আপনি কি করবেন। 


উপরে উঠে সহবাস এটা ইসলামে কি  যায়েজ 

আমাদের কাছে অনেকেই জানতে চেয়েছে স্ত্রী উপরে উঠে মিল এটা ইসলামে কি যায়েজ নাকি যায়েজ না। অনেকেই বলেছেন স্ত্রী উপরে উঠে মিল এটা ইসলামে যায়েজ নাই। কোরআনে স্পষ্ট ভাবে লিখা আছে তোমাদের স্ত্রী তোমাদের কাছে শষ্য ক্ষেত্র তোমরা তাকে যেভাবে খুশি সেভাবে ব্যাবহার করতে পারো। 

এখানে আমরা এটাই বোজতে পারলাম আমাদের স্ত্রীর সাথে যেভাবে খুশি সেভাবে মিল করতে পারবো কোন সমস্যা নেই তাই আমরা এখন বলতে পারি স্ত্রী উপরে উঠে মিলন করা এটা ইসলামে যায়েজ। 

সবশেষে আপনাদের কিছু কথা বলে দেই, আপনি যদি আপনার দাম্পত্য জীবন সুখি এবং সুস্থ্য রাখতে চান তাহলে স্ত্রীকে উপরে নিয়ে মিলন করবেন না। সবাই চায় তাদের দাম্পত্য জীবন সুখি হোক তাই আপনিও যদি এটা চান তাহলে স্ত্রীকে উপরে নিয়ে মিল করবেন না।   

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ