মিলনের ক্ষমতা বাড়ানোর পদ্ধতি





 30 থেকে 40 মিনিট স্ত্রীর সাথে মিলন করার উপায়


আপনারা আপনার স্ত্রীর সাথে 30 থেকে 40 মিনিট মিলন করতে পারবেন রসুন আর মধু খেয়ে ।


রসুন আর মধু আপনি যদি সঠিক নিয়মে খেতে পারেন তাহলে আপনি আপনার স্ত্রীর সাথে অনেক সময় ধরে মিলন করতে পারবেন ।


আমাদের এশিয়া মহাদেশে 30 থেকে 50 শতাংশ পুরুষ দেখা যায় মিলনে অক্ষম মিলনের ক্ষমতা বাড়ানোর জন্য আপনারা রসুন আর মধু খেতে পারেন।


রসুন আর মধু খেয়ে আপনারা খুব সহজেই 30 থেকে 40 মিনিট মিলন করতে পারবেন অনেক মানুষ মধু এবং রসুন টা সঠিক নিয়মে খেতে পারে না যার কারণে তারা স্ত্রীর সাথে অধিক সময় ধরে মিলন করতে পারে না।


ছেলেদের জন্য রসুন ও মধুর উপকারিতা


ছেলেদের জন্য রসুন এবং মধু নানা ভাবে উপকার করতে সাহায্য করে থাকে যেটা হয়তো আপনারা জানেন না রসুন এবং মধু এটা ছেলেরা যদি খায় তাহলে তাদের লজ্জাস্থানের তেমন কোন সমস্যা থাকে না যার কারণে ছেলেরা অধিক সময় ধরে মিলন করতে পারে।


ছেলেরা রসুনের সাথে হালকা পরিমাণ মধু মিক্স করে তারপরে খেয়ে নিবে তাহলে দেখবেন তাদের মিলনের ক্ষমতা প্রচুর পরিমাণে বেড়ে গিয়েছে।


মেয়েদের জন্য রসুন ও মধুর উপকারিতা


মেয়েদের জন্য রসুন এবং মধুর উপকারিতা রয়েছে আমরা অনেকেই জানি না মেয়েরা যদি রসুন এবং মধু খেতে পারেন তাহলে তাদের মিলনের ইচ্ছাগুলো এমনভাবে ভাবে বেড়ে ওঠে যেটা কোন খাবার বানাতে পারে না তাদের শরীরের অনেক দুর্বলতাকে কাটিয়ে তারপরে তাদের মিলনের বিষয়গুলো বাড়িয়ে তোলে এই রসুন আর মধু ।


মেয়েদেরকে রসুন বেশি খাওয়ানোর চেষ্টা করবেন মেয়েরা রসুন খেলে তার মধ্যে কিছু পরিমাণে মধু মিক্স করে খাওয়ার চেষ্টা করবেন তাহলে দেখবেন মেয়েদের আরো বিভিন্ন ধরনের গোপন সমস্যাগুলো দূর হয়ে যাবে এবং তাদের মিলনের ইচ্ছা অনেকটাই বেড়ে গিয়েছে।


মধু এবং রসুন সম্পর্কে বিস্তারিত জানুন


মধু আর রসুন মেয়েদের এবং ছেলেদের যে উপকার গুলো করে এই উপকার গুলো আমি মনে করি প্রতিটি মেয়ে এবং ছেলের দরকার ।


এ মধু আর রসুন বাচ্চাদের জন্য অনেক উপকারী হিসেবে ধরা হয় থাকে আপনারা আপনাদের বাচ্চাদের রসুন আর মধু খাওয়াতে পারেন সেটা আপনার বাচ্চার জন্য অনেক উপকারী হবে।

আমরা অনেকেই আছি অতিরিক্ত হাত মেরে থাকি অতিরিক্ত হাত মারার কারনে আমাদে মিলনের অক্ষমতা দেখা দেয় আর  আমাদের সহবাসের ক্ষমতাও কমে যেতে পারে আপনারা যদি ঠিকমতো কিছু খাবার খেতে পারেন তাহলে হাত মারার পরেও আপনার শরীলে তেমন খারাপ হবে না আর মন খারাপ হবে না।


আর একটানা ১ মাস হাত মারা বন্ধ করলে তাহলে আপনারা আপনাদের শরীরে কি কি পরিবর্তন দেখতে পারবেন সেটা আপনারা বুঝতেই পারছেন না সেটাও আজকে আমি আপনাদের বলে দিব আপনারা সম্পন্ন পোস্টটি মনোযোগ দিয়ে পড়বেন ‌‌।


হাত মারার জন্য কি কি খাবার খাবেন


আপনারা যারা হাত মারেন তারা অবশ্যই কাঠ বাদাম আর গরুর দুধ বেশি বেশি খাওয়ার চেষ্টা করবেন গরুর দুধ আর কাঠ বাদাম আপনার ক্যালসিয়াম বৃদ্ধি করে হাত মারার কারণে আপনার যেই ক্যালসিয়াম বের হয়ে যায় সেই ক্যালসিয়াম বৃদ্ধি করতে সাহায্য করে কাঠ বাদাম আর গরুর দুধ।


আপনারা যেই দিন হাত মারবেন ওই দিনই কাঠবাদাম আর গরুর দুধ খাওয়ার চেষ্টা করবেন তাহলে দেখবেন আপনাদের মিলনের ক্ষমতা অনেক বেড়ে গিয়েছে।


একমাস হাত মারা বন্ধ রাখলে কি হয়


আপনারা যদি একমাস আপনাদের হাত মারা বন্ধ রাখেন তাহলে আপনাদের শরীরের ক্যালসিয়াম গুলো ক্ষয় হবে না আপনাদের শরিলে ক্যালসিয়াম ক্ষয়  না হলে তখন আমাদের শরীর অনেক স্বাস্থবান হয়ে যায় আর শরীরে প্রচুর পরিমাণে শক্তি পাবেন আর আপনাদের মিলনের ক্ষমতাগুলো এবং হরমোনের ক্ষমতা গুলো দেখবেন দিন দিন বাড়তেই আছে।


একমাস হাত মারা বন্ধ রাখার কারণে আপনাদের মিলনের অক্ষমতাগুলো এবং কি আপনাদের লজ্জা স্থান এবং কি আপনাদের আরও কিছু উপকার আসবে তাই আপনারা আপনাদের হাত মারা বন্ধ রাখবেন।


আপনারা হাত মারা সম্পর্কে বিস্তারিত


আপনারা যারা হাত মেরে থাকেন আমি তাদেরকে বলব আপনারা মাঝে মাঝে হাত মারা বন্ধ রাখবেন আর পুষ্টিকর খাবার খাবেন কাঠবাদাম গরুর দুধ এবং কি ক্যালসিয়াম যুক্ত খাবার গুলো  খাবেন যেমন ফলের ভেতরে কাঁঠাল খেতে পারেন এবং তালমাখনা এলোভেরা আপনারা এই খাবারগুলো খেতে পারেন।







একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ