5 ব্রণ-প্রবণ ত্বকের জন্য ব্রেকআউট-বাস্টিং শীট মাস্ক



 5 ব্রণ-প্রবণ ত্বকের জন্য ব্রেকআউট-বাস্টিং শীট মাস্ক
by শিল্পা দুবে | 

ত্বক


ব্রণ ভারতীয় ত্বকের সবচেয়ে সাধারণ সমস্যা। বয়স বাড়ার সাথে সাথে, এটি একটি অত্যন্ত কঠিন চ্যালেঞ্জ এবং স্কিনকেয়ার পণ্যের অনেক পরীক্ষা -নিরীক্ষা করে যদি কেউ ব্রণ থেকে ভুগলে ত্বকের জন্য কী কাজ করে তা বোঝা যায়। ত্বকের ধরণ যাই হোক না কেন, ব্রণ প্রতিটি ত্বকের শত্রু হতে পারে। তাই শীট মাস্কের শক্তিতে ত্বককে হাইড্রেটেড রাখা খুবই গুরুত্বপূর্ণ। একটি শীট মাস্কের ত্বকের উপযোগী বৈশিষ্ট্য রয়েছে যা অনেকেই অবহেলা করে। বাজারটি বিভিন্ন ব্র্যান্ডে প্লাবিত হয়েছে যা নতুন শীট মাস্ক নিয়ে এসেছে এবং এটি ভোক্তাদের জন্য বিভিন্ন ধরণের থেকে বেছে নেওয়া বেশ কাজ।


এটি সহজ করার জন্য, নীচে তালিকাভুক্ত কিছু শীট মাস্ক ব্যবহার করা নিরাপদ এবং কেউ ব্রণ থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করতে পারে।


আয়ুথবেদ অ্যান্টি ব্রণ মুখ সিরাম শীট মাস্ক:

ত্বক

আয়ুথবেদে ব্রণ প্রবণ ত্বকের জন্য বিশেষভাবে ডিজাইন করা শীট মাস্ক রয়েছে যার অ্যালোভেরা, নিম এবং লবঙ্গের বৈশিষ্ট্য রয়েছে। পণ্যটি শক্তিশালী ভেষজ নির্যাস দ্বারা সমৃদ্ধ যা পরিষ্কার, টোন এবং ব্রণ মুক্ত ত্বক সরবরাহ করে। এটি উদ্ভিদ ভিত্তিক ফাইবার থেকে তৈরি যা ত্বককে হাইড্রেট করে ব্রণ কমাতে সাহায্য করে। এটি আরও ভালো ত্বকের টেক্সচার প্রদান করে এবং ত্বকের উজ্জ্বলতার সাথে উজ্জ্বল করতে সাহায্য করে।এতে কোন কৃত্রিম রং থাকে না এবং সালফেট, প্যারাবেন্স এবং সিলিকন থেকে সম্পূর্ণ মুক্ত।

MRP: 99/- টাকা


Nykaa ত্বক গোপন চা গাছ + অ্যালোভেরা শীট মাস্ক:

ত্বক

নাম অনুসারে, নাইকা স্কিন সিক্রেট শীট মাস্ক চা গাছ এবং অ্যালোভেরার নির্যাস দিয়ে সমৃদ্ধ যা ত্বক পরিষ্কার এবং ময়শ্চারাইজ করতে সহায়তা করে। এটি একটি পরিবেশ বান্ধব শীট মাস্ক যা হাইড্রেশনকে একটি বড় উত্সাহ দেয় এবং বিশেষভাবে প্রতিটি ত্বকের ধরণের ব্রণকে লক্ষ্য করে তৈরি করা হয়। বাঁশ শীট মাস্ক একটি অত্যন্ত সন্তোষজনক এবং সুবিধাজনক শীট মাস্ক যা নিয়াসিনামাইড, আদার নির্যাস এবং চা গাছের তেল দিয়ে তৈরি করা হয়। আপনার ত্বক তাত্ক্ষণিকভাবে নমনীয়তা বাড়ায় কারণ এই শীট মাস্কটি নয় দিনের সিরাম হাইড্রেশনে ভরা। নিয়াসিনামাইড এবং আদার শক্তি দিয়ে তৈরি, শীট মাস্কটি আপনার ত্বকের স্বর এবং টেক্সচারকেও সহায়তা করবে এবং এটি ব্রণের চিহ্ন এবং দাগ কমাতে প্রমাণিত।

MRP: 149/- টাকা


সবুজ চায়ের সাথে আমার সত্যিকারের শীট মাস্ক:

ত্বক

ইনফিস্রি শীট মাস্কটি 100% বায়োডিগ্রেডেবল ফাইবার দিয়ে তৈরি এবং গ্রিন টি, গ্লিসারিন এবং হায়ালুরোনিক অ্যাসিড দিয়ে সমৃদ্ধ যা একজনের ত্বকে তাত্ক্ষণিক হাইড্রেশন সরবরাহ করে এবং ত্বক থেকে অতিরিক্ত সিবাম সরিয়ে নেয় যা একটি মসৃণ বেসকে পিছনে ফেলে দেয়। এটি একটি নন স্টিকি ফর্মুলা যা কার্যকর এবং আপনার ত্বককে প্রতিদিনের চাপ থেকে শান্ত করে।

MRP: 100/- টাকা


O3+ স্যালিসিলিক এসিড দিয়ে ফেসিয়ালিস্ট পিউরিফাইং ফেস শীট মাস্ক:

ত্বক

O3 থেকে শীট মাস্কটিতে লেবুর খোসা এবং স্যালিসিলিক অ্যাসিড রয়েছে যা অতিরিক্ত তেল কমিয়ে ব্রণের চিহ্ন পরিষ্কার করে এবং প্রতিরোধ করে। এটি গভীরভাবে পরিষ্কার করে এবং ছিদ্র করে এবং তাজা, পরিষ্কার এবং উজ্জ্বল ত্বক প্রদান করে। এটি অতিরিক্ত সময়ের দাগের উপস্থিতি হ্রাস করে এবং ত্বকের স্বর এবং গঠন উন্নত করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ