প্রতিটি শরীরের জন্য সেরা অনলাইন ওয়ার্কআউট প্রোগ্রাম




 অনলাইন ওয়ার্কআউট প্রোগ্রামগুলি প্রেরণা উত্সাহিত করার, একটি রুটিনে লেগে থাকা এবং আপনার ফিটনেস লক্ষ্যে পৌঁছানোর একটি দুর্দান্ত উপায়।


2020 সালের গবেষণা অনুসারে, হোম ওয়ার্কআউট, যার মধ্যে সোশ্যাল মিডিয়া বা অ্যাপ ব্যবহার জড়িত থাকতে পারে, শারীরিক সুস্থতা, মনস্তাত্ত্বিক স্বাস্থ্য এবং সুস্থতা উন্নত করতে সাহায্য করে (1 বিশ্বস্ত উত্স)।


সুবিধার পাশাপাশি, অনলাইন ওয়ার্কআউট প্রোগ্রামগুলি বিভিন্ন ধরনের লাইভ এবং অন-ডিমান্ড ক্লাস, অগ্রগতি ট্র্যাকিং এবং উন্নতি বা লক্ষ্য নির্ধারণের জন্য টিপস সহ বিভিন্ন সুবিধা প্রদান করে।


কিছু অ্যাপ্লিকেশানগুলি পুষ্টি সংক্রান্ত পরামর্শ বা একটি অনলাইন সম্প্রদায়ের অ্যাক্সেসও প্রদান করে, যা সহায়তা প্রদান, জবাবদিহিতা তৈরি করতে এবং নিজের সম্পর্কের অনুভূতি জাগাতে সাহায্য করতে পারে।


আরও কী, সামাজিক সহায়তা ব্যায়াম করার জন্য আপনার প্রেরণা বাড়াতে এবং আপনার নতুন ওয়ার্কআউট রুটিনের সাথে লেগে থাকতে উত্সাহিত করতে সহায়তা করতে পারে।


যেহেতু অনলাইন ওয়ার্কআউট প্রোগ্রামের জগতটি বিশাল, কোনটি বেছে নেবেন তা সিদ্ধান্ত নেওয়া অপ্রতিরোধ্য হতে পারে।


আপনার সময় বাঁচাতে, আমরা নিম্নলিখিত মানদণ্ড ব্যবহার করে সেরা অনলাইন ওয়ার্কআউট প্রোগ্রামগুলিকে রাউন্ড আপ করেছি:


প্রশিক্ষক। সঠিক ফর্ম এবং নিরাপত্তার জন্য সাহায্য করার জন্য, আমরা প্রশিক্ষিত ফিটনেস বিশেষজ্ঞদের নেতৃত্বে ক্লাস সহ প্ল্যাটফর্মের সন্ধান করেছি।

গ্রাহকের প্রতিক্রিয়া. প্রোগ্রামগুলির বেশিরভাগ ইতিবাচক পর্যালোচনা আছে।

বিষয়বস্তুর বৈচিত্র্য এবং গুণমান। অনলাইন ওয়ার্কআউট প্রোগ্রাম দক্ষ প্রশিক্ষকদের কাছ থেকে বিভিন্ন আকর্ষক বিষয়বস্তু অফার করে। উচ্চ মানের ক্লাসগুলি বিভিন্ন স্তরের জন্য উপযুক্ত এবং ব্যবহারকারীদের নিরাপদে এবং দক্ষতার সাথে ব্যায়াম করতে সহায়তা করে।

খরচ এই তালিকায় এমন প্রোগ্রাম রয়েছে যা বিভিন্ন ধরনের বাজেট মিটমাট করে।

ভেটিং। অন্তর্ভুক্ত সমস্ত প্রোগ্রামগুলি হেলথলাইনের চিকিৎসা এবং ব্যবসার মান পূরণ করে তা নিশ্চিত করার জন্য যাচাই করা হয়েছে।

এখানে 2021 সালের 10টি সেরা অনলাইন ওয়ার্কআউট প্রোগ্রাম রয়েছে।



হেলথলাইনের সেরা অনলাইন ওয়ার্কআউট প্রোগ্রামগুলির পছন্দ

সেরা সামগ্রিক

পেলোটন ডিজিটাল

উচ্চ শক্তি, অনুপ্রেরণামূলক ক্লাস পেলোটন অভিজ্ঞতার একটি হাইলাইট - এবং অংশ নিতে আপনার পেলোটন বাইক বা ট্রেডমিলের প্রয়োজন নেই।


পেলোটন ডিজিটাল অ্যাপের সদস্যতা আপনাকে বিভিন্ন লাইভ এবং অন-ডিমান্ড ক্লাস অ্যাক্সেস করতে দেয়, যা প্রতিদিন আপডেট হয়।


পেলোটন ডিজিটাল অ্যাপ আপনাকে চ্যালেঞ্জ সেট করতে, আপনার ক্লাস ট্র্যাক করতে এবং অন্যান্য সদস্যদের অনুসরণ করতে দেয়।


গতিশীল, উচ্ছ্বসিত ক্লাসের ইতিবাচক স্পন্দন আদর্শ যদি আপনার গতিশীল হওয়ার জন্য অনুপ্রেরণা এবং উত্সাহের অতিরিক্ত ডোজ প্রয়োজন হয়।


এছাড়াও, গ্রাহকরা প্রশিক্ষকদের সম্পর্কে উচ্ছ্বসিত, তারা কতটা অনুপ্রেরণাদায়ক এবং উত্সাহিত করছে তা লক্ষ্য করে। ব্যবহারকারীরা শিক্ষানবিস এবং উন্নত ব্যায়ামকারীদের সমানভাবে বিভিন্ন ধরণের ওয়ার্কআউটের প্রশংসা করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ