অনেক দিন মিলন না করলে কি হয় প্রতিদিন মিলন করলে কি হয়।




 দীর্ঘদিন মিলন না করলে কি কি সমস্যা হয় জেনে রাখুন 

দীর্ঘদিন মিলন না করলে সামি স্ত্রী দুইজনে মারাত্মক  কিছু সমস্যা হয় তাদের জীবন ও নষ্ট হয়ে যায়। এই বিষয় গুলো আমরা অনেকেই জানি না। অনেকেই এই বিষয় গুলো সম্পর্কে জানতে লজ্জা পাই। কিন্তুু একটা কথা মনে রাখবেন এই লজ্জা এক সময় আপনার ক্ষতির কারন হয়ে দারাবে। 


গোপন সমস্যার জন্য এলোভেরা খান 

তালমাখনার ৬ টি উপকার

কাচা কলা খেয়ে স্ত্রীকে খুশি রাখার নিয়ম

কবুতর সম্পর্কে ৫ টি বিষয় জেনে রাখুন 


অনেকেই দেখে থাকি মিলন বিষয় জানতে লজ্জা পায় আর এই লজ্জাটা আমাদের এশিয়া দেশের মানুষ গুলো বেশি পায়, যার কারনে তারা অনেক কিছুই জানতে পারেনা তারপর ভুল কিছু করে ফেলে।

 একটা কথা মনে রাখবেন একটা ভুল আপনার এবং আপনার স্ত্রীর জীবন নষ্ট করে দিতে পারে। অনেক সময় সামি স্ত্রীর ভুলের কারনে বাচ্চার ভিবিন্ন সমস্যা হয় 

 প্রতিদিন মিলন করলে কি হয় 

প্রতিদিন মিলন কারনে সামি স্ত্রীর মন ভালো থাকে। এক গবেষনায় বলা হয়েছে প্রতিদিন মিলন দারা মন ভালো থাকে এবং মাথা অনেক ঠান্ডা থাকে। আপনারা একটা জিনিস খেল করবেন মিলন পর সামি স্ত্রী উভয় কিন্তুু ৫  থেকে ১০ মিনিট বেশি কথা বলে না চুপচাপ থাকে। প্রতিদিন মিলন করলে আপনাদের মন ভালো থাকবে। 

 একজন মেয়ে চায় প্রতিদিন মিলন করতে। একজন ছেলে মিলন জন্য বেশি উত্তেজিত হতে পারে কিন্তুু একজন ছেলে ১ দিন ৩ থেকে ৪ বারের বেশি সহবাসে লিপ্ত হতে পারবে না কিন্তুু একজন মেয়ে ১ দিন অনেক বার মিলন লিপ্ত হতে পারে। মোট কথা একজন মেয়ে একজন ছেলের থেকে বেশি মিলন লিপ্ত হতে পারে।  সুতরাং একটা মেয়ে চায় তার সামি তার সাথে প্রতিদিন মিলন লিপ্ত হোক।     

 

আপনি যদি চান আপনার স্ত্রীর চাহিদা মিটাবেন তাহলে আপনি প্রতিদিন মিলন লিপ্ত হবেন। প্রতিদিন মিলন না করলে দেখবেন আপনার স্ত্রী অন্য পুরুষের সাথে মিলন লিপ্ত হতে পারে। কারন একটা মেয়েকে যদি আপনি প্রতিদিন সহবাসের মজা না দিতে পারেন তাহলে সে তো অন্য পুরুষের সাথে মিলন লিপ্ত হবেই। 

সব মেয়ের মিলন ইচ্ছা কি একই হয়

আপনাদের আরেকটা কথা বলে দেই সব মেয়ের মিলন চাহিদা কিন্তু এক নয়, অনেক মেয়ে আছে প্রতিদিন মিলন করতে পারে না তাদের ভিবিন্ন সমস্যা হয়, আবার অনেক মেয়ের মিলন ইচ্ছা অনেক বেশি তারা প্রতিদিন মিলন ছাড়া থাকতে পারে না। 

তাই আপনি আগে দেখবেন আপনার স্ত্রীর মিলন ইচ্ছাটা কেমন, তার মিলন ইচ্ছা বেশি নাকি কম।    তার মিলন ইচ্ছা কম হলে ১ দিন পর পর মিলন লিপ্ত হবেন। আর মিলন ইচ্ছা বেশি হলে প্রতিদিন মিলন লিপ্ত হওয়ার চেষ্টা করবেন।     

একজন মেয়ে কতদিন মিলন ছাড়া থাকতে পারে

একজন নারী অনেকদিন মিলন না করে থাকতে পারে না, অনেক সময় সামি বিদেষ চলে যাওয়ার কারনে অনেক দিন যাবত একজন মেয়ে মিলন লিপ্ত হতে পারে না। কিন্তু একটা মেয়ে এতোদিন কিন্তুু টিকে থাকতে পারে না তারা অনেক ছটফট করতে থাকে আর তারা মিলন জন্য পাগল হয়ে উঠে। 


অনেক মেয়ে আছে সামির সাথে মিলন লিপ্ত না হতে পেরে অন্য পুরুষের সাথে মিলন লিপ্ত হয়ে পরে। তাই প্রতিটি সামির উচিত বিদেশ যাওয়ার আগে বিয়ে না করা, বিদেশ থেকে এশে তারপর বিয়ে করা উচিত তাহলে তার স্ত্রী ও খুশি থাকবে সে ও খুশি থাকবে।

দীর্ঘদিন মিলন না করার ক্ষতি আরো রয়েছে, একজন পুরুষ দীর্ঘদিন মিলন না করার কারনে হেন্ডেল মারতে থাকে যার কারনে লজ্জা ইস্থানের অনেক ক্ষতি হয়। অনেক সময় দেখা যায় হেন্ডেল মারার কারনে একজন পুরুষ সহবাসে অক্ষম হয়ে যায়। আর একজন পুরুষ যদি মিলন অক্ষম হয়ে যায় তাহলে তার  কোন দামই থাকে না। 

মিলন সম্পর্কে বিস্তারিত জেনে রাখুন 

সবশেষে একটা কথাই আপনাদের বলতে চাই আপনারা আপনাদের স্ত্রীর সাথে মিলন সম্পর্কে বেশি বেশি আলোচনা করবেন যার দারা আপনাদের অনেক  অবিজ্ঞতা বাড়বে।আপনার স্ত্রীর কি কি সমস্যা হয় মিলন সময় এবং আপনার কি কি সমস্যা হয় এই বিষয় আলোচনা করুন। আলোচনার দারা আপনারা অনেক কিছুই জানতে পারবেন 

একটা মেয়ের যখন নতুন বিয়ে হয় তখন তারা এই বিষয় আলোচনা করতে লজ্জা পায়, আপনার স্ত্রী যদি কোন সমস্যায় পরে তাহলে সে আপনাকে লজ্জায় বলবে না। 

তাই আপনি যখন নতুন বিয়ে করবেন তখন আপনাকেই আপনার স্ত্রীর লজ্জা দূর করতে হবে। আপনি যদি আপনার স্ত্রীর লজ্জা দূর করতে পারেন তাহলে আপনার কোন সমস্যাই পড়তে হবে না।  আপনাদের দাম্পত্য জীবন সুখি এবং সুস্থ থাকবে  


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ