মিলনের ক্ষমতা বাড়ায় ৩ টি খাবার। মিলনের নিয়ম

মিলনের নিয়ম









দীর্ঘক্ষন মিলনের খাবার?

 আমরা অনেকেই মিলনের সময় বেশি সময় দিতে পারি না, কারন মিলনের নিয়ম আছে কিছু আবার আমরা অধিক সময় মিলনে সময় দিতে পারি না হরমোনের কারনে। আপনাদের যদি হরমনের সমস্যা থাকে এবং ক্যালসিয়ামের সমস্যা থাকে তখনও আপনারা স্ত্রীর সাথে মিলনের বেশি সময় দিতে পারবেন না। 

আর এই হরমনের সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য আপনারা ৩ টি খাবার খেতে পারেন। যেই ৩ টি খাবার আপনাদের মিলনের অক্ষমতা দূর করবে। আপনাদের সঠিক নিয়মে এই ৩ টি খাবার খেতে হবে তাহলে আপনারা অধিক সময় দরে মিলন করতে পারবেন আপনাদের কোন সমস্যা হবে না। 

 একটা মানুষের সবচাইতে কষ্ট তখনই মনে হয় যখন সে স্ত্রীর সাথে ঠিক মতো মিলন করতে পারে না। আপনি যদি আপমার স্ত্রী কে খুশি না রাখতে পারেন মিলন করে তাহলে আপনার স্ত্রী আপনাকে ঠিক মতো ভালোবাসবে না, আবার এমনো হতে পারে সে অন্য পুরুষের সাথে মিলনে লিপ্ত হতে পারে। 

 কারন একটা মেয়ে সবচাইতে সুখের সময় তখনই কাটায় যখন সে মিলনে লিপ্ত হয়। এখন সেই মিলনের সময়টা যদি অল্প সময় হয় আর আপনার স্ত্রীর যদি অর্গাজম না হয় তাহলে সে আপনাকে কিভাবে ভালোবাসবে বলেন। আর সে তো অন্য পুরুষের সাথে মিলনে লিপ্ত হবেই। মিলনের নিয়ম মানলেই হবে না মিলনের জন্য কিছু খাবার খেতে হবে।  

তাহলে আসুন আজকে জেনে নেই আমরা যেই ৩ টি খাবার খেলে আমরা মিলনের সব সমস্যা থেকে মুক্তি পাবো।  

রসুনের উপকারিতা 

রসুন আমরা সবাই চিনি এই রসুন সবারি ঘড়ে থাকে।  আপনি এই রসুন খেলে আপনার মিলনের ক্ষমতা বাড়বে এবং আপনার স্ত্রী আপনার প্রতি খুশি থাকবে।স্ত্রীকে খুশি রাখর জন্য হলেও আপনাকে এই রসুন খেতে হবে। এই রসুন খেলে দেখবেন আপনার লজ্জা ইস্থান অল্পতেই উত্তেজিত হয়ে যাবে এবং দেখবেন আপনি ১৫ থেকে ২০ মিনিট সময় দিতে পারবেন মিলনের সময়। 

 একজন মেয়েকে যদি ৮ থেকে ১০ মিনিট সময় দেওয়া যায়, তাহলে সেই মিলনে একজন মেয়ে অনেক খুশি থাকে। এই রসুন একজন মানুষের মিলনের ক্ষমতাই বাড়ায় না আরো অনেক রকমের উপকার করে থাকে এই রসুন। তাই আপনারা চেষ্টা করবেন প্রতিদিন এই রসুন খাওয়ার জন্য। 

 রসুন খাওয়ার নিয়ম 

সব জিনিসেরি যেমন একটা নিয়ম রয়েছে তেমনি রসুন খাওয়ার ও একটা নিয়ম রয়েছে। এই রসুন আপনাকে কাচা খেতে হবে। আর আপনি দেশি যেই রসুন রয়েছে সেটার ৩ থেকে ৪ কোয়া খাবেন। আপনি রসুনটি ভালো করে দুয়ে কাচাই চিবিয়ে খেয়ে নিবেন। চিবিয়ে খাওয়ার সময় এক গ্লাস পানি নিয়ে নিবেন। কারন এটা খাওয়ার সময় অনেকেই বমি করে দেয় তাই আপনাদের বমি আসলে সাথে সাথে পানি খেয়ে নিবেন।  

এলাচ খাওয়ার উপকারিতা

এলাচি ও মিলনের ক্ষমতা বাড়ায়। এই এলাচি খাওয়ার কারনে দেখবেন আপনার মিলনের ক্ষমতা অনেকটাই বৃদ্ধি পাবে। মিলনের কারনে অনেক সময় দেখবেন শরীল খারাপ লাগে শরীলটা দূর্বল দূর্বল লাগে। আর এই সমস্যাগুলো থেকে বেড় হওয়ার জন্য আপনারা এলাচি খেতে পারেন। 

 এই এলাচি খাওয়ার কারনে দেখবেন আপনার ঠান্ডা থাকলেও কমে যাবে। আবার এই এলাচি আপনার শরীলের ব্যাথা কমাতেও সাহায্য করে থাকে। আপনার শরীলের ভিবিন্ন অংশে যদি ব্যাথা করে তাহলেও আপনারা এই এলাচি খেতে পারেন। 

এলাচ খাওয়ার নিয়ম 

এই এলাচি আমরা ভিবিন্ন ভাবে খেতে পারি। কিন্তুু আপনারা যদি ভিবিন্ন কিছুর সাথে রান্না করে খান তাহলে কিন্তুু আপনি উপকার গুলো পাবেন না। 

আপনি এই এলাচি চা এর সাথে খেতে পারেন। এলাচির ভিতর দেখবেন দানা আছে সেই দানা গুলো ফাকি করে আপনি চায়ের ভিতর দিয়ে খেয়ে নিবেন। আবার আপনি চাইলে এই এলাচি কাচাই চিবিয়ে খেয়ে নিতে পারেন।  

পেপের উপকারিতা 

পেপে মানুষের শরীলে শক্তি যোগায়। অনেকেই দেখবেন শরীলে শক্তি পায়না মিলনে জন্য কিন্তুু আপনার শরীলের শক্তি বাড়াতে সাহায্য করে পেপে। এই পেপে একজন শিশু বাচ্চার জন্যও অনেক উপকার। আপনাকে এই পেপে সঠিক নিয়মে খেতে হবে তাহলেই আপনি উপকার পাবেন, সঠিক নিয়মে আপনি যদি না খান পেপে তাহলে কিন্তুু কোন কাজে আসবে না। এই পেপেতে রয়েছে ভিটামিন, পুষ্টি, যেটা আপনার শরীলের শক্তি বাড়ায়।


অনেকেই আছে ঠিক মতো কাজ করতে পারে না শরীলে ঠিক মতো শক্তি পায় না যার কারনে আপনারা এই পেপে খেতে পারেন এই পেপে খাওয়ার কারনে আপনি সব দরনের কাজ করতে পারবেন আপনার বেশি কষ্ট হবে না


পেপে খাওয়ার নিয়ম 

আপনারা এই পেপে সিদ্ধ করে খেতে পারেন। অল্প কিছু পানির ভিতর লবন দিয়ে আপনি পেপে সিদ্ধ করে খেয়ে নিবেন, সিদ্ধ পেপের উপকারিতা অনেক বেশি। তাই আপনারা পেপে সিদ্ধ করে তারপর খাবেন। রান্না করা পেপেতে তেমন কোন উপকার নেই। 

মিলনের নিয়ম 

আসলে অদিক সময় মিলনের নিয়ম হচ্ছে আপনার যখন আউট হয়ে যেতে নিবে তখন আপনি মিলন করবেন না ৩০ সেকেন্ডে সময় নিবেন আবার মিলনে লিপ্ত হবেন এই ভাবে আপনি অনেক সময় দরে মিলন করতে পারবেন।। 


জেনে রাখুন 👉 লজ্জা ইস্থানে ভেজলিন লাগালে কি হয়

জেনে রাখুন 👉 শরীলের সব দরনের ব্যাথা কমাতে আদা এবং তেজপাতা খাবেন


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ