পায়খানা ক্লিয়ার করার উপায়




আমাদের অনেকেরই পায়খানা ক্লিয়ার পায়খানা কিভাবে ক্লিয়ার করা যায় সেটাও আমরা অনেকেই জানিনা আজকে আপনাদের এমন একটি নিয়ম বলে দিব যে নিয়মগুলো মানলে আপনি পায়খানা কিনে হয়ে যাবে আর আমি আপনাদের একটা কথা বলতে চাই একটি উপায় হচ্ছে প্রাকৃতিক চিকিৎসা যেটার মাধ্যমে আপনার পায়খানা কিলিয়ার হবে আর আপনার কোন ক্ষতি হবে না।


আমার অনেক পায়খানা ক্লিয়ার করার সঠিক পদ্ধতি গুলো জানিনা এমন কিছু খাবার রয়েছে যে খাবার খাওয়ার কারণে আপনার পায়খানা কিলিয়ার হয়না আবার এমন কিছু খাবার রয়েছে যে খাবারগুলো খাওয়ার কারণে আপনার পায়খানা কিলিয়ার হবে তাহলে আসুন জেনে নেই কি খাবার খেলে পায়খানা ক্লিয়ার হবে আর কি খাবার খেলে আপনার ভাই এখানে না কিলিয়ার হবে না।


পায়খানা কিলিয়ার হয়না যে খাবার খেলে


আমরা অনেকেই আছি সারাদিন শুকনা খাবার খেয়ে থাকি এসব খাবার খাওয়ার কারণে আপনার পায়খানা কিলিয়ার হয়না এবং কি আমরা বাহিরের বিভিন্ন ধরনের খাবার খেয়ে থাকি বাইরের বিভিন্ন ধরনের খাবার খাওয়ার কারণে আমাদের পায়খানা কিলিয়ার হতে চায় না।


পায়খানা ক্লিয়ার করার জন্য আপনাদের শুকনা খাবার খাওয়া বন্ধ করতে হবে আপনারা যদি শুকনো খাবার খান তাহলে আপনাদের পায়খানা কখন নিকিলে আর হবেনা আপনার চেষ্টা করবেন তরল খাবার খাওয়ার জন্য তাহলে দেখবেন আমাদের পায়খানা সহজে ক্লিয়ার হয়ে যাবে


পায়খানা ক্লিয়ার করার জন্য যে খাবার খাবেন


আপনারা যদি পায়খানা কিলিয়ার করতেই চান তাহলে আপনারা ইসুবগুলের ভুষি প্রতিদিন খাবেন আপনারা খালি পেটে ইসুবগুলের ভুষি খাওয়ার চেষ্টা করবেন আপনারা খালি পেটে এসব গুলের ভুষি খান তাহলে দেখবেন আপনাদের পায়খানা আস্তে আস্তে কি লেট হয়ে যাচ্ছে খাওয়ার সাথে সাথেই আপনার পায়খানা ক্লিয়ার হয়ে যাবে না এটা ভুল কথা।


অনেকেইবলে ইসবগুলের ভুষি অথবা যে কোন খাবার খাওয়ার সাথে সাথে পায়খানা ক্লিয়ার হয়ে যাবে কিন্তু এটা ভুল কথা পায়খানা সহজেই কি যে হয়ে যায় না পায়খানা ক্লিয়ার হতে একটু সময় লাগতে পারে।


অ্যালোভেরা খেতে পারেন


আপনারা যদি অ্যালোভেরা ও খেতে পারেন তাহলে দেখবেন আপনাদের পায়খানা ক্লিয়ার হয়ে যাচ্ছে অ্যালোভেরা এখানে ক্লিয়ার করার জন্য অন্যতম একটি খাবার হিসেবে ধরা হয়ে থাকে আপনারা খালি পেটে এলোভেরা খাবেন খালি পেটে এলোভেরা খাওয়ার সাথে সাথেই দেখবেন পায়খানা কিলিয়ার হয়েছে।


অ্যালোভেরার শুধু পায়খানা কিলিয়ার করে না অ্যালোভেরা আরো অনেক ধরনের উপকার করে থাকবে আপনার অ্যালোভেরা খাওয়ার কারণে আপনার প্রস্রাব ক্লিয়ার হবে অ্যালোভেরা আপনারা প্রতিদিন সকালে খালি পেটে খাওয়ার চেষ্টা করবেন তাহলে দেখবেন আপনার বিভিন্ন ধরনের সমস্যা গুলোর সমাধান পেয়ে গিয়েছেন।


চিরতার পানি পানি জন্য উপকার


চিরতার পানি ও পায়খানা কিলিয়ার জন্য অন্যতম একটি উপায় আপনারা যদি চিরতার পানি খান তাহলে দেখবেন আপনাদের পায়খানা কিলিয়ার হয়ে যাচ্ছে আর পায়খানা ক্লিয়ার করার জন্য চিরতার পানি অন্যতম একটি খাবার জন্য ডাক্তাররা বলে থাকেন আমি আপনাদের বলব আপনারা চিরতার পানি খান তাহলে আপনার পায়খানা ক্লিয়ার হয়ে গিয়েছে।


আপনার এই চিরন্তন পানিও সকালে খালি পেটে খাবেন চিরতার পানি রাতে ভিজিয়ে রেখে দিবেন তারপরে সেটা সকালে উঠে খেয়ে নিবেন আপনারা যদি দুই থেকে তিন দিন সকালে খালি পেটে চিরতার পানি খেতে পারেন তাহলে দেখবেন আপনার পায়খানা কিলিয়ার হয়ে গিয়েছে।


পায়খানা কিলিয়ার সম্পর্কে বিস্তারিত


আপনারা আপনাদের পায়খানা কিলিয়ার করার জন্য অবশ্যই চেষ্টা করবেন উপরে নিয়মগুলো মানার জন্য আপনারা যদি উপরে নিয়মগুলো মানেন তাহলে আপনাদের পায়খানা দেখবেন কিলে হয়ে গিয়েছে অনেকেই এই নিয়মগুলো মেনে তাদের পায়খানা কিলিয়ার করে নিয়েছে আপনারা যদি চেষ্টা করেন তাহলে আপনারা ও পারবেন এ পায়খানা কিলিয়ার করে নিতে উপরের নিয়ম মেনে আশা করি আপনারা বুঝতে পারছেন কেন আপনাদের পায়খানা কিলিয়ার হয়না আর কি খেলে আপনাদের পায়খানা কিলিয়ার হবে ‌।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ